বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০১:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
চট্টগ্রামের ইপিজেডে ছুরিকাঘাতে যুবক খুন, ঘটনায় জড়িত মূল হোতাসহ ২জন গ্রেপ্তার। কালের খবর রাজধানী ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না : সড়ক পরিবহনমন্ত্রী। কালের খবর সাতক্ষীরায় দাবিকৃত চাঁদা না পেয়ে ইয়াছিন আলীকে কুপিয়ে জখম। কালের খবর সাতক্ষীরার খোলপেটুয়া নদীর বেড়িবাঁধের বালুভর্তি জিও বস্তায় ফাটল। কালের খবর শাহজাহান আবদালীর সংক্ষিপ্ত পরিচিতি। কালের খবর নিম্ন আয়ের মানুষের জন্য আবাসন প্রকল্প নিচ্ছে গণপূর্ত মন্ত্রণালয়। কালের খবর মাটিরাঙ্গার অপরাধ আখড়া রাজধানীর অভিজাত এলাকায় ( QD’S ) সিসা লাউঞ্জের নামে চলছে ব্ল্যাকমেইলসহ মাদক বাণিজ্য। কালের খবর গ্যাস সরকারি, বিল যাচ্ছে দালালের পকেটে মুরাদনগরে বজ্রপাতে শিক্ষার্থীর মৃত্যু। কালের খবর
রাজধানীর শ্যামপুরে একটি ইস্পাত কারখানায় বিস্ফোরণে ৭জন আহত

রাজধানীর শ্যামপুরে একটি ইস্পাত কারখানায় বিস্ফোরণে ৭জন আহত

কালের খবর নিউজ:

শুক্রবার রাত দেড়টার দিকে রাজধানীর শ্যামপুরে একটি ইস্পাত কারখানার বাট্টিতে (ভাঙারির জিনিস গলানোর কড়াই) বিস্ফোরণে নজরুল, গাফফার, আহমেদ আলী, জামাল, সোহেল, রমজান ও শামীম নামে সাতজন দগ্ধ হয়েছেন।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ বাচ্চু মিয়া জানান, শুক্রবার রাতে রাজধানীর শ্যামপুরে একটি ইস্পাত কারখানার বাট্টিতে বিস্ফোরণে তারা আহত হয়েছেন। আহতদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে নেওয়া হয়।নজরুলের শরীরের ১৫ শতাংশ এবং গাফফার ও আহমেদ আলীর শরীরের ১২ শতাংশ পুড়ে গেছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com